বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ০০:০০ টা

এক পলক

সোনার দোকানে চুরি

নাটোরের বাগাতিপাড়া উপজেলার বিহারকোল বাজারের আলঙ্কার জুয়েলার্সে সোমবার রাতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ওই দোকন থেকে ৭ ভরি  সোনা ও ২৫০ ভরি চাঁদির অলঙ্কার নিয়ে যায়।

জুয়েলার্সের মালিক ধ্রুব কুমার কুন্ডু বলেন, রাতে দোকান বন্ধ করে তিনি ও কর্মচারীরা বাড়ি চলে যান। মঙ্গলবার সকালে খবর পেয়ে দেখতে পান দোকানে পেছনের দেয়াল ভাঙা এবং পাশের বাগানে দোকানের সিন্দুকটি পড়ে আছে।  —নাটোর প্রতিনিধি

গৃহবধূ হত্যায় স্বামীর ফাঁসি

চাঁদপুরের কচুয়া উপজেলায় গৃহবধূ শাহিনুর (২০) হত্যা মামলায় তার স্বামী এরশাদ উল্যাহকে মৃত্যুদণ্ড ও চাচা শ্বশুর আবু তাহের মুন্সীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল চাঁদপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খাঁন এই রায় দেন। দণ্ডপ্রাপ্তদের বাড়ি উপজেলার সাদীপুরা গ্রামে।

—চাঁদপুর প্রতিনিধি

মঠবাড়িয়া ছাত্রলীগ কমিটি স্থগিত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি স্থগিত করা হয়েছে। গত সোমবার জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এই স্থগিতাদেশ দেওয়া হয়।

জানা যায়, গত ২৯ এপ্রিল গভীর রাতে কোনো সম্মেলন বা প্রস্তুতি ছাড়াই শরিফুল ইসলাম রাজুকে সভাপতি ও মশিউর রহমান মর্তুজাকে সাধারণ সম্পাদক করে ২ সদস্যের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ। পরে সংবাদ সম্মেলন করে ওই কমিটিকে সংগঠনের গঠনতন্ত্রবিরোধী বলে অভিযোগ করে ছাত্রলীগের একাংশ।

—পিরোজপুর প্রতিনিধি

দুই ইউপিডিএফ কর্মী আটক

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মীকে সোমবার রাতে আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটকরা হলেন— অনন্ত বিকাশ দেওয়ান (৬০) ও সমর চাকমা (৩২)। এ সময় তাদের কাছে পাওয়া যায় একটি দেশীয় এলজি, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ। বিরুদ্ধে মামলা করা হয়েছে। —রাঙামাটি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর