শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া ও লালমনিরহাটে দুজন খুন হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির খবর—

বগুড়া : নিখোঁজের তিন দিন পর শাজাহানপুর উপজেলায় রাকিবুল হাসান রিফাত নামে সাত বছরের এক শিশুর মরদেহ গতকাল উদ্ধার করা হয়েছে। পয়ালগাছা এলাকার ভদ্রাবতী নদীর সিংহবাড়ি ব্রিজে নীচে কচুরিপানার ভিতর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। রিফাত উপজেলার খাদাশ গ্রামের এনামুল হকের ছেলে। এনামুল জানান, গত ১৫ জুলাই সন্ধ্যায় রিফাত নিখোঁজ হয়। ওইদিন রাতেই মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এরপর বিভিন্ন স্থানে খুঁজেও রিফাতের সন্ধান মেলেনি। সাতক্ষীরা : ধর্ষণে ব্যর্থ হয়ে বাচাখুকি (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার পালিচাঁদ বিলে গতকাল এ ঘটনা ঘটে। নিহত বাচাখুকি ফয়জুল্যাপুর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী। সাতক্ষীরা সদর থানার ওসি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। অভিযুক্ত আকতারুল ইসলামকে আটকের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়া : পারিবারিক কলহের জেরে রোজিনা ইসলাম (২৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর রোজিনার স্বামী পলাতক। জেলা শহরের মধ্যমেড্ডা এলাকার ভাড়া বাসা থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। রোজিনা ওই এলাকার অটোরিকশা চালক শফিকুলের স্ত্রী।

লালমনিরহাট : সদর উপজেলার খন্ডিকার পাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আসাদুল হাবিব (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান। খন্ডিকার পাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে।

সর্বশেষ খবর