বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

হিজলায় ঘরে ঢুকে কুপিয়ে হত্যা

বিভিন্ন স্থানে আরও ৬ খুন-লাশ

প্রতিদিন ডেস্ক

বরিশালের হিজলায় ঘরে ঢুকে গার্মেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া আরও ছয় জেলায় সাত খুন-লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের খবর—

হিজলা উপজেলার শ্রীপুর এলাকায় শহীদ মোল্লা (৪২) নামে এক গার্মেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১টার দিকে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। বুধবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠায়। নিহত শহীদ মোল্লা শ্রীপুর এলাকার মৃত করিম মোল্লার ছেলে এবং ঢাকায় তার তৈরি পোশাকের দোকান রয়েছে।

ময়মনসিংহ : জেলার ফুলপুর পৌরশহরের সাহাপুর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের (২৬) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে পৌর শহরের পশ্চিম সাহাপুর নাওধাড়া মসজিদ সংলগ্ন ঢাকা-শেরপুর মহাসড়কের পাশে পড়ে থাকা অবস্থায় অজ্ঞাত ওই যুবকের মৃতদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

মুন্সীগঞ্জ : জেলার টঙ্গিবাড়ী উপজেলায় রুবিয়া বেগম (৪১) নামে এক বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। মরদেহ বুধবার দুপুরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বেতকা ইউনিয়নের ধীপুর এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে জেলা সদরের চুরাইন আনোয়ারুল উলুম রহমানিয়া মাদ্রাসার শিক্ষক ক্বারী মো. আওলাদ হোসেনকে (৫৫) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আওলাদ আজিমপুরা এলাকার মৃত আব্দুর গফুর শেখের ছেলে।

গাইবান্ধা : জেলার সাদুল্যাপুর উপজেলার বিরাহীমপুর গ্রামে রুমানা বেগম (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। মঙ্গলবার রাতে তার লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। নিহত রুমানা উপজেলার তরফ সাদুল্যা গ্রামের আবু মিয়ার মেয়ে।

পাথরঘাটা : বরগুনার পাথরঘাটা উপজেলায় গতকাল অজ্ঞাত এক তরুণীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাথরঘাটা ইউনিয়নের গহরপুর গ্রামে পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ : জেলার উল্লাপাড়া ট্রেনের টয়লেট থেকে অজ্ঞাত পরিচয় (৫৫) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলসড়কে লাহিড়ী মোহনপুর রেলওয়ে স্টেশন থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

বদরগঞ্জ : রংপুরের বদরগঞ্জে মাধবি দাস (২১)নামে এক অন্তঃস্বত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে পৌরশহরের বালুয়াভাটা শ্বশুর বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা   হয়।

সর্বশেষ খবর