বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ধুনটে নদীতে ডুবে শিক্ষার্থী নিখোঁজ

ধুনট উপজেলায় বাঙালী নদীর পানিতে ডুবে আল আমিন (৭) নামের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। মঙ্গলবার উপজেলার নিমগাছী ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ আল আমিন কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়ার আব্দুল আলিমের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ভিক্ষুকের ওপর হামলা

শিশু অপহরণকারী ভেবে এলাকাবাসীর হামলার শিকার হয়েছেন আমিরুন নেসা এক ভিক্ষুক। তিনি মাদারীপুরের কালকিনি পৌর এলাকার দ: রাজদী গ্রামের হাকিম তালুকদারের স্ত্রী। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমরা পুরো ঘটনাটি গৌরনদী থানায় অবহিত করেছি। গৌরনদী থানার ওসি জানান, আহতের স্বামীর অভিযোগের ভিত্তিতে আবুল হোসেন সরদার নামের একজনকে আটক করা হয়েছে। —মাদারীপুর প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নওগাঁর মহাদেবপুর উপজেলার বাগাচারা গ্রামে গতকাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল জলিল ওরফে জালু (৫২) নামে এক বয়লার শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত জালু উপজেলঅর হর্ষি গ্রামের মৃত জব্বারের ছেলে। নওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, বাগাচারা গ্রামে চাতাল কলে কাজ করতেন জালু। বুধবার সকালে চাতালের মোটরে বিদ্যুতের লাইনের তার জোড়া দেওয়ার সময় বিদ্যুত্স্পৃষ্ট হন তিনি।

—নওগাঁ প্রতিনিধি

মগড়া নদী পুনঃখনন দাবি

নেত্রকোনার প্রধান নদী মগড়া দখলমুক্ত ও পুনঃখননের দাবিতে গতকাল মানববন্ধন হয়েছে। বেসরকারি প্রতিষ্ঠান আইইডির ব্যবস্থানায় এবং স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ নেত্রকোনা পৌরসভার সামনের সড়কে এই কর্মসূচির আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হায়দার জাহান চৌধুরী, মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, আলপনা বেগম, দিলওয়ার খান, সুজাদুল ইসলাম ফারাস, পল্লব চক্রবর্তী, সাইফুল্লা এমরান, তোফায়েল খান, নুসরাত জাহান মীম, শ্যামলেন্দু পাল প্রমুখ।

—নেত্রকোনা প্রতিনিধি

১৮ লাখ রুপিসহ আটক

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে প্রায় ১৮ লাখ ভারতীয় রুপিসহ হেলাল উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। ভারত থেকে দেশে ফেরার সময় গতকাল সকালে তাকে আটক করা হয়। আটক হেলালের বাড়ি ঢাকার আশুলিয়া থানার বাইদগাঁও গ্রামে।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

নওগাঁয় এমদাদুল হক (৩৫) নামে এক মাদক ব্যাবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২-এর বিচারক মজিবুর রহমান এই আদেশ দেন। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড দেওয়া হয়। দন্ডপ্রাপ্ত এমদাদুল নিয়ামতপুর উপজেলার তিলিহারী গ্রামের বাসিন্দা। —নওগাঁ প্রতিনিধি

গাছের চারা বিতরণ

নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলায় ৫০০ শিক্ষা প্রতিষ্ঠানে পাঁচ হাজার ওষুধি, বনজ ও ফলদ গাছের চারা বিতরণ করেছেন শফিকুল ইসলাম শিমুল এমপি। বুধবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বনবিভাগের আয়োজনে এক অনুষ্ঠানে তিনি এসব চারা বিতরণ করেন। উপস্থিত ছিলেন- সৈয়দ মর্ত্তুজা আলী বাবলু, আনোয়ার সরকার আনু, রুহুল আমীন বিপ্লব, রত্না আহমেদ, জেলা বন কর্মকর্তা মোহম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

—নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর