সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

নৌকায় ভোট চেয়ে লিফলেট

বগুড়ায় গতকাল জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন শহরের বিভিন্ন এলাকায়। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মাছের সঙ্গে শক্রতা

ঢাকার ধামরাইয়ে দুটি পুকুরে বিষ প্রয়োগ করে কয়েক লাখ টাকার মাছ মেরে ফেলেছে দৃর্বৃত্তরা। গতকাল সকালে পুকুর থেকে মাছ মরে ভেসে উঠে এবং এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। জানা গেছে, ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বাইচাইল গ্রামের লোকমান হোসেন দুটি পুকুরে মাছ চাষ করে আসছিলেন। গত শনিবার রাতে কে বা কারা ওই দুটি পুকুরে বিষ প্রয়োগ করে। এতে গতকাল সকালে পুকুর দুটিতে মরা মাছ ভেসে উঠলে জ্ঞান হারিয়ে ফেলেন মাছ চাষী। —ধামরাই প্রতিনিধি

মনোনয়ন প্রত্যাশী রফিকের গণসংযোগ

রূপগঞ্জে গতকাল আ.লীগের মনোনয়ন প্রত্যাশী কায়েতপাড়া ইউপি ও রংধনু গ্রুপ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক ৯টি স্পটে গণসংযোগ ও আলোচনা সভা  করেছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, ব্যারিস্টার শামিম আজিজ, মুক্তিযোদ্ধা কমান্ডার পিনু খান প্রমুখ।

—রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর