সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯

প্রতিদিন ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। এর মধ্যে কুষ্টিয়ায় ৪, নাটোর ও চট্টগ্রামে দুজন করে এবং শরীয়তপুরে মারা গেছেন একজন। গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

কুষ্টিয়া : নওগাঁ থেকে চরমোনাই পীরের মুরিদ বোঝাই একটি বাস গতকাল বরিশাল যাচ্ছিল। বাসটি খোকসা উপজেলার মির্জাপুরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন যাত্রী মাহাতাব উদ্দিন ও আব্দুল কাদের। এ ঘটনায় আহত ২৫ জনকে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর ভাঙ্গা বটতলা নামক স্থানে বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক মাসুদুর রহমান ঘটনাস্থলেই মারা যান। এছাড়া কুষ্টিয়া শহরের ভাদালিয়া এলাকায় বিকালে ট্রাকের ধাক্কায় মারা গেছেন পুলিশের এসআই মাসুদ আলী। মাসুদ কুষ্টিয়া মডেল থানায় কর্মরত ছিলেন। বাড়ি রাজবাড়ী সদর উপজেলায়।

নাটোর : বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাক সংঘর্ষে ট্রাকচালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিক্ষার্থীসহ ৪০ জন। নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক ইউনুস আলী মুন্সীগঞ্জের হোসেন আলীর ছেলে। অন্য জনের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে গুরুতর ১০ জনকে রাজশাহী মেডিকেলে এবং বাকিদের বনপাড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে। নগরীর বন্দর থানা এলাকায় এবং পটিয়া উপজেলা সদরের ছিলাশাহ মাজার প্রাঙ্গণে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতর হলেন— জান্নাতুল মাওয়া (১২) ও মহেরুন আকতার (২৬)। জান্নাতুল বিনিনিহারা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ও পটিয়ার বিনিনিহারা এলাকার দিদারম্নল ইসলামের মেয়ে। মেহেরুন গার্মেন্ট কর্মী ছিলেন।

শরীয়তপুর : বাসের চাকায় পিষ্ট হয়ে আল আমিন (২২) নামে এক তরুণ নিহত হয়েছেন। শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন মাদারীপুরের কালকিনি উপজেলার জয়নালের ছেলে ও বাসচালকের সহকারী ছিলেন।

সর্বশেষ খবর