সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

স্থায়ী ক্যাম্পাসে গেল এমইউ

  স্থায়ী ক্যাম্পাসে সব ধরনের কার্যক্রম শুরু করেছে সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি (এমইউ)। গতকাল থেকে শ্হরতলির বটেশ্রস্থ ৮ একর জমিতে গড়া ক্যাম্পাসে এই কার্যক্রম শুরু হয়। বিশ্বিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস জানায়, স্থায়ী ক্যাম্পাসে বিশাল খেলার মাঠ, মসজিদ, আধুনিক গ্রন্থাগার, আধুনিক ল্যাব, পুকুরসহ প্রয়োজনীয় সব সুযোগ-সুবিধা রয়েছে। স্থায়ী ক্যাম্পাসে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াতের জন্য তিনটি রুটে বিশ্বিদ্যালয়ের বেশ্ কয়েকটি বাস চালু করা হয়েছে। মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘বিশ্মানের পাঠদান ব্যবস্থা আর আধুনিক সব সুযোগ-সুবিধা নিয়ে স্থায়ী ক্যাম্পাস গড়ে উঠেছে।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট শীতবস্ত্র বিতরণ

‘ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশ্ন’ এর উদ্যোগে শীতার্ত অসহায় নারী-পুরুষ ও শিশুর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল লাকসাম পশ্চিমগাঁও নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানীর বাড়িতে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র তুলে দেন ফারুক আল শারাহ, শাহ নুরুল আলম, আবদুল্লাহ আল মাহমুদ খসরু, ফয়সাল হোসেন বাপ্পী, সাদ্দাম হোসেন, শামীম আহমেদ, সাইফুল ইসলাম সুজন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ রাজু, ইমরান, নাজমুল, শিশির, মামুন, রিশাদ, রাকিব, হৃদয়, রাকিবুল, মোহাসিন, ওসমান, জুয়েল, মঞ্জুর প্রমুখ।

-লাকসাম প্রতিনিধি

হত্যার বিচার দাবি

শ্রীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা ইউনিয়নে আকলিমা বেগম (৩০) হত্যার সুষ্ঠু তদন্ত ও খুনির ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। পরে শ্রীয়তপুর জেলা প্রশাসক এবং পুলিশ্ সুপার বরাবর স্মারকলিপি দিয়েছেন কাঁচিকাটা ইউনিয়নবাসী। গতকাল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধনে নিহতের মা সাহিদা বেগম, বাবা শ্রীফ সরদার, ভাই সাইফুল ইসলামসহ ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন মা সাহিদা বেগম।

-শ্রীয়তপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর