সোমবার, ১৩ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

তাঁতী লীগ নেতার বিরুদ্ধে চিকিৎসক হত্যার অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি

মুক্তাগাছা উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক ও স্থানীয় নিরাময় ক্লিনিকের মালিক বিপ্লব সরকারের বিরুদ্ধে মোস্তাফিজুর রহমান নামে এক চিকিৎসককে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ উঠেছে। নিহত চিকিৎসক ওই ক্লিনিকে প্র্যাকটিস করতেন। পুলিশ ক্লিনিকটি  সিলগালা করেছে। ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি জানান, এ ঘটনায় শনিবার রাতে ক্লিনিকের মালিক ও উপজেলা তাঁতী লীগের নেতা বিপ্লব সরকার, আল্ট্রাসনোলিস্ট  ডা. মাজহারুল ইসলাম মাসুম ও নার্স সুমি আক্তারকে আসামি করে মুক্তাগাছা থানায় হত্যা মামলা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্ত করা হয়েছে।  নিহতের পরিবার জানায়, গত বুধবার বেলা ১১টার দিকে ক্লিনিকের তৃপ্তি নামে এক নার্সকে দিয়ে ডা. মোস্তাফিজুর রহমানকে ডেকে নেওয়া হয় নিরাময় ক্লিনিকে।

ওই দিন রাতে বাড়ি না ফেরায় মোস্তাফিজের স্ত্রী তার মোবাইল ফোনে বারবার কল করার পর ক্লিনিকের মালিক বিপ্লব সরকার ফোন রিসিভ করে তাকে জানান মোস্তাফিজ রোগী নিয়ে ব্যস্ত।

ওই রাতে মোবাইল ফোনে তাকে আর পাননি স্ত্রী সালমা। পরের দিন বৃহস্পতিবার দুপুরে একটি প্রাইভেটকারে ডা. মোস্তাফিজুরকে বাড়ি পৌঁছে দেন বিপ্লব সরকার। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ অবস্থায় ওই দিনই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে মারা যান।

ডা. মোস্তাফিজুরের স্ত্রী সালমার অভিযোগ, তার স্বামীকে কৌশলে খাবারে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে। চিকিৎসকরা তার মুখে বিষের আলামতও পেয়েছেন।

সর্বশেষ খবর