মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

ডুবুরির মরদেহ উদ্ধার

নোয়াখালীর হাতিয়ায় মেঘনা নদীতে জাহাজের ইঞ্জিনের পাখায় আটকে যাওয়া জাল কাটতে নেমে নিখোঁজ ডুবুরি মামুনের (৪০) মরদেহ উদ্ধার হয়েছে। গতকাল সকালে জাহাজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মামুন বরিশালের বানারীপারা উপজেলার বিশালকান্দি গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

-নোয়াখালী প্রতিনিধি

বন্যার্তদের খাদ্য সহায়তা

মানিকগঞ্জের শিবালয়ে বন্যার্তদের মাঝে গতকাল খাদ্য সহায়তা দিয়েছে বিএনপির জাতীয় ত্রাণ কমিটি। বিকালে উপজেলার আলকদিয়ার দুর্গম চরাঞ্চলে তিন শতাধিক পরিবারকে এই সহায়তা দেওয়া হয়। প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রীর সঙ্গে প্রয়োজনীয় ওষুধ ও পানি বিশুদ্ধকরণের ট্যাবলেটও দেওয়া হয়েছে। জেলা বিএনপির আহ্বায়ক জামিলুর রশিদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জম হোসেন আলাল। উপস্থিত ছিলেন- আব্দুস সালাম, এসএ জিন্নাহ কবীর, মাকসুদুর রহমান মুকুল প্রমুখ।

-মানিকগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

কসবায় গতকাল বিদ্যুৎস্পষ্ট হয়ে রিমন চৌধুরী (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত রিমন উপজেলার কাইমপুর গ্রামের মোজাম্মেল চৌধুরীর ছেলে। সে কাইমপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল। নিহতের পরিবার জানায়, সন্ধ্যায় রিমন টেলিভিশনের ছবি অস্পষ্ট হওয়ায় বাড়ির ছাদে তা ঠিক করার জন্য ওঠে। এ সময় ডিস লাইনের বিদ্যুৎ সংযোগ থেকে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

পানিতে ডুবে প্রাণহানি

কিশোরগঞ্জের করিমগঞ্জে গতকাল পুকুরে ডুবে সাবের হোসেন অপু (৭) নামে এক স্কুলছাত্রের মৃতু্যু হয়েছে। অপু দক্ষিণ নানশ্রী কদমতলী গ্রামের মমিন মিয়ার ছেলে ও দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। এলাকাবাসী জানায়, দুপুরে বাড়ির পাশে বাড়ির অন্য শিশুদের সঙ্গে পুকুরে গোসল করতে নামে অপু। এক পর্যায়ে সে সবার অজান্তে পানিতে ডুবে যায় অপু। পরে বাড়ির লোকজন তার লাশ উদ্ধার করা হয়।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর