বুধবার, ২৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

গাড়ির ধাক্কায় নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বরইতলীস্থ একতা বাজার এলাকায় চাঁন্দের গাড়ির ধাক্কায় নজরুল ইসলাম নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল চকরিয়া উপজেলার এ ঘটনা ঘটে। -চকরিয়া প্রতিনিধি

কচুয়া উপজেলা চেয়ারম্যান কারাগারে

চাঁদপুরের কচুয়া উপজেলার সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশির আদালতে আত্মসমর্পণ করলে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গতকাল পৃথক দুই মামলার জামিন শুনানি শেষে এই নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সফিউল আজম ও মো. কামাল হোসেন।

-চাঁদপুর প্রতিনিধি

জরিমানা

গাজীপুরের জেলা প্রশাসন ও গাজীপুর পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস বাজার এলাকায় গতকাল নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি।

-গাজীপুর প্রতিনিধি

সাত দালাল গ্রেফতার

নারায়ণগঞ্জে পাসপোর্ট অফিসের সামনে থেকে সাত দালালকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবি পুলিশের কর্মকর্তারা। এএসপি জাহেদ পারভেজ বলেন, পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্র নির্মূল করার লক্ষ্যে অভিযান চলছে।

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ভুয়া পুলিশ আটক

দাউদকান্দির সোনাতলা নামক স্থানে পুলিশ পরিচয়ে প্রতারণা ও ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালেহ আহম্মেদ বলেন, পুলিশ পরিচয়ে বারেক মিয়া, শওকত আলীসহ তাদের প্রাইভেটকার চালক মাসুদকে প্রতারণা ও ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর