বুধবার, ২৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

কুষ্টিয়ায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ায় দুজনের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

কুষ্টিয়ায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার করা হয়েছে দুজনার লাশ। প্রতিনিধি পাঠানো খবর- কুষ্টিয়ার বশির উদ্দিন (৫৫) নামে এক ভ্যানচালককে খুন করে ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে সদর উপজেলার চরগোপালপুর-মিটন সড়কের পাশে ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বশির উদ্দিন কুমারখালী উপজেলার সাওতা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, বশির উদ্দিন রাতে কাজ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি চরগোপালপুর এরাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ভ্যান নিয়ে চলে যায়। সকালে ধানখেতের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকা থেকে গতকাল সকালে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই আশরাফুল ইসলাম জানান, কিছু দিন ধরে ওই যুবক মির্জাপুর বাজার এলাকায় থাকতেন। সকালের দিকে মহাসড়কের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে         পাঠানো হয়েছে। মৃতের অনুমানিক বয়স ৩০ বছর। তার পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগর খাসপাড়া এলাকা থেকে সোমবার রাতে সাবিনা ইয়াসমিন লিপি (২০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সাবিনা স্বরুপনগর খাসপাড়ার আব্দুস সবুরের মেয়ে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ খবর