শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

নারায়ণগঞ্জে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী ও নারী গুলিবিদ্ধ

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী ও নারী গুলিবিদ্ধ

নারাণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় দুই গ্রুপের গোলাগুলিতে সনিয়া আক্তার (১৮) নামে এইচএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছেন। আহত সনিয়া একই এলাকার মনির হোসেনের মেয়ে। তিনি সিদ্ধিরগঞ্জ থানার এমডব্লিও কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এদিকে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউপির পশ্চিম সনমান্দী গ্রামে পারিবারিক বিরোধে প্রতিপক্ষের হামলার ঘটনায় সাহার বানু (৪৭) নামে এক নারী গুলিবিদ্ধ হয়েছেন। তিনি একই গ্রামের ইব্রাহিমের স্ত্রী। প্রতিনিধিদের পাঠানো খবর-

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার নাগেরবাগ এলাকার বিদ্যুৎ ও মুড়াপাড়া এলাকার শওকত আলী রিয়াজের ব্যবসায়িক দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে বুধবার রাত ১১টার দিকে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গোলাগুলিতে সনিয়া ডান চোখে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা ইসলামিয়া চক্ষু হাসপাতালে ভর্তি করান। সনিয়ার মা বলেন, তিনি ও তার মেয়ে সনিয়া টেইলার্সে বোরকা বানানোর অর্ডার করে বাড়ি ফিরছিলেন। এ সময় দুই গ্রুপের গোলাগুলিতে সনিয়া গুলিবিদ্ধ হন। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ সময় গুলির খোসা উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।   

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : পুলিশ জানায়, পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের নাইমের সঙ্গে তার বড় ভাই আনিসের বিরোধ চলে আসছিল। এর জেরে বুধবার তাদের মধ্যে বাগ্বিতন্ডা হয়। এক পর্যায়ে নাইম বাড়ির পাশে তার শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। এ সময় আনিস লোকজন নিয়ে ওই বাড়িতে হামলা চালায়। আনিস এক পর্যায়ে নাইমকে লক্ষ্য করে গুলি ছুড়লে তার শাশুড়ি সাহার বানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় নাইম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলি উদ্ধার করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর