মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ ০০:০০ টা

মেয়েকে জোর করে নিয়ে গেলেন বাবা ফেসবুক লাইভে স্বামীর বিষপান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দৌলতপুরে স্ত্রীর বাবাকে দায়ী করে ফেসবুক লাইভে এসে বিষপান করেন আরফান হাসান সাকিব (২০) নামে এক যুবক। নিজ বাড়িতে গত রবিবার বিকালে এ ঘটনাটি ঘটে। সাকিব দৌলতপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

জানা যায়, সাকিবের সঙ্গে একই পূর্ব কৃষ্ণনগর গ্রামের মফিজুল ইসলামের মেয়ে মাহিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন প্রেমছিল। তিন মাস আগে তাদের কোর্ট ম্যারেজ হয়। বিয়ে মেনে নেওয়ার কথা বলে দুই পরিবারের অভিভাবকরা তাদের বাড়িতে আনেন। পরবর্তীতে মেয়েকে জোর করে নিয়ে যান তার বাবা এবং এ বিয়ে মেনে নেবেন না বলে জানান তিনি। এ নিয়ে দীর্ঘদিন ধরে মানসিক যন্ত্রণায় ভুগছিলেন সাকিব। রবিবার নিজের ফেসবুক থেকে লাইভে এসে স্ত্রীর বাবা, মা ও মেয়ের খালাতো বোনকে দায়ী করে বিষপান করেন তিনি। বিষপানের বিষয়টি টের পেয়ে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশীদ জানান, ছেলে এবং মেয়ে দুজনই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়নি। এ কারণে ওই যুবক বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

 

সর্বশেষ খবর