শনিবার, ৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের দাফন সম্পন্ন

ফেনী প্রতিনিধি

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত ফেনীর ছয়জনের মধ্যে চারজনের লাশ বিভিন্ন উপজেলার নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহতদের মধ্যে সোনাগাজীর চর মজলিশপুর গ্রামের আবুল হোসেনের লাশ ফেনীতে দাফন করা হলেও তার ১০ বছরের শিশু সন্তান নাদিমকে দক্ষিণ আফ্রিকায় দাফন করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিকালে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে চারজনের লাশ দেশে আনা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোর রাতে দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের শিশুসহ ছয় বাংলাদেশি নিহত হন। ওই বাংলাদেশিদের বহনকারী একটি প্রাইভেটকার ওয়েস্টার্ন কেপ থেকে কেপটাউন বিমানবন্দরে যাচ্ছিল। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। নিহত ব্যক্তিরা হলেন আবুল হোসেন (৪৫), তার ছেলে নাদিম হোসেন (১০), রাজু আহমেদ (৩৪), ইসমাইল হোসেন (৩৮) ও মোস্তফা কামাল (৪০)। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিসুল হক মিলন (৩৮)। নিহত ব্যক্তিদের সবার বাড়ি ফেনী জেলার বিভিন্ন উপজেলায়।

দাগনভূঞার মাতুভূঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের মোহাম্মদ রাজুর জানাজা সকালে করিমুল্লাহ হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় একই উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের মোস্তফা কামালের জানাজা নিয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ইসমাইলের লাশ সকাল ১০টায় বাড়ির সামনে ও সোনাগাজীর চর মজলিশপুর গ্রামের আবুল হোসেনের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। অপর নিহত মিলনের লাশ পরবর্তীতে দেশে আনা হবে বলে জানা যায়।

সর্বশেষ খবর