শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

পাঁচ বিড়াল হত্যায় তদন্ত

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে পাঁচটি পোষা বিড়াল মেরে ফেলার ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া ঈশ্বরদী প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালে বৃহস্পতিবার বিড়ালগুলোর মরদেহের ময়নাতদন্ত হয়েছে। ঈশ্বরদী শহরের শেরশাহ রোড (কাঁঠালতলা) এলাকায় বুধবার রাতে ওই পাঁচটি বিড়াল মেরে ফেলা হয়। ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাসান বসির বলেন, তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় ওহিদুজ্জামান দুলাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ করেন বিড়াল মালিক স্কুল শিক্ষিকা সায়েদা খায়রুন্নাহার।

 তিনি জানান, বিড়ালগুলো বুধবার বিকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে রাতে পাশের বাড়ির ওহিদুজ্জামান দুলালের উঠানে তিনটি বিড়াল মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ ছাড়া বড় বিড়ালটি উঠানে বিষের যন্ত্রণায় কাতরাচ্ছিল। পরে সেটিও মারা যায়। আরেকটি বিড়ালের সন্ধান পাওয়া যায়নি। পরে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে অভিযোগ জানানো হয়।

খায়রুন্নাহারের স্বামী শেখ ওয়াহেদ আলী সিন্টু বলেন, ওহিদুজ্জামান দুলালের মুরগি বেজিতে নিয়ে যায়। সেজন্য তিনি একটি মরা মুরগি কেটে মাংস টুকরা টুকরা করে বাড়ির আঙিনার চারপাশে ছিটিয়ে দেন। আমাদের পোষা পাঁচটি বিড়াল সে মাংস খেয়ে মারা যায়।

অভিযুক্ত অহিদুজ্জামান দুলাল বলেন, বেজির অত্যাচার থেকে রক্ষা পেতে এটা করেছিলাম। এটা আমি ইচ্ছাকৃতভাবে করিনি। বিড়ালগুলো মারা যাওয়ায় আমিও দুঃখিত।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর