রবিবার, ১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

চোর সন্দেহে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় চোর সন্দেহে মোহাম্মদ খবির উদ্দিন (৬৪) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার হরণী ইউনিয়নের কাজীর টেক গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। খবির উদ্দিন উপজেলার বুড়িরচর গ্রামের আহম্মদ করিমের ছেলে। স্থানীয়রা জানায়, ওই গ্রামের বেলাল নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় ওই ব্যক্তিকে ঘরের জানালার পাশে দেখতে পান। তিনি চোর বলে চিৎকার করলে আশপাশের লোকজন তাকে পিটুনি দেয়।

ভাঙ্গায় প্রেমিকার বাড়িতে যুবকের লাশ : ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ভাঙ্গায় প্রেমিকার বাড়ি থেকে আলমগীর বেপারী (২৮) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার মুনসুরাবাদ এলাকায় ঘর থেকে গতকাল তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আলমগীরের বাড়ি সোনাখোলা গ্রামে। এলাকাবাসী জানায়, বিয়ে করতে অস্বীকৃতি জানায় প্রেমিকা। পরে প্রেমিকার বাড়ির বসতঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।

সার কারখানার ভিতরে পড়ে ছিল শ্রমিকের লাশ : নরসিংদী প্রতিনিধি জানান, পলাশের ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানার ভিতর থেকে গতকাল এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

সর্বশেষ খবর