শিরোনাম
শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

চোখে টর্চের আলো পড়া নিয়ে বিরোধে বৃদ্ধ খুন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে চোখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে রনজিৎ রায় (৮৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার ছেলে ঝন্টু রায়কে বেদম মারধর করা হয়। গোপালগঞ্জ সদর উপজেলার উরফি গ্রামের মালোপাড়ায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

সদর থানার ওসি আনিচুর রহমান জানান, রনজিতের ছেলে বাবু রায় মালোপাড়া সেতুর ওপর বসে ছিল। এ সময় সে সেতুতে থাকা মিল্টন খাঁর চোখে টর্চ লাইটের আলো ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে বাবুকে চড় মারেন মিল্টন। বাবু বাড়িতে গিয়ে বাবা রনজিৎ রায় ও তার ভাইকে ডেকে নিয়ে আসে। তারা বাবুকে মারার কারণ জানতে চাইলে মিল্টন ও তার লোকজনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মিল্টন ও তার সঙ্গীরা রনজিৎ রায় ও তার ছেলেদের ওপর হামলা চালায়। রনজিৎ ও ঝন্টুকে কুপিয়ে, পিটিয়ে আহত করে।

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই : লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, রায়পুরে শাহ আলম স্বপন (৪৫) নামে এক চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। উপজেলার বামনী ইউনিয়নের একটি সুপারি বাগান থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। স্বপন সদর উপজেলার আবিরনগর গ্রামের শাহজাহানের ছেলে। নিহতের স্ত্রী শাহিনুর ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হন স্বপন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

সর্বশেষ খবর