মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কেন্দ্রে অনিয়মের ভিডিও প্রধানমন্ত্রীকে পৌঁছে দেবেন : তৈমূর আলম

নারায়ণগঞ্জ প্রতিনিধি

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমরা জনগণকে অনুরোধ করব নির্বাচনের দিন ঘরে আরাম-আয়েশে না থেকে ভোট কেন্দ্রে আসেন। আপনাদের ভোটটা দেওয়ার জন্য নিজেরা প্রস্তুতি গ্রহণ করেন। যেখানে ব্যত্যয় ঘটবে সেখানে ভিডিও করবেন। আমি আমার সব প্রার্থীকে বলছি ভিডিও করবেন। আপনারা ভিডিও রাখবেন। ভিডিও ক্যামেরা রাখবেন। এখন হাতে হাতে ক্যামেরা থাকে। আপনারা ছবি তুলবেন এটা আমরা সোশ্যাল মিডিয়ায় পৌঁছে দেব, প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেব। গোটা বিশ্বে এটা পৌঁছে দেব। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সোনালি আঁশ প্রতীক বুঝে নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তৈমূর বলেন, সংবিধান অনুযায়ী বাংলাদেশের মালিক একমাত্র জনগণ। বাংলাদেশের একমাত্র বিরোধী দল হলো তৃণমূল বিএনপি। জাতীয় পার্টি অনেক রংঢঙের পর আজ সরকারি দলের অনুকম্পা নিয়ে নির্বাচন করছে। ১৪ দল তো আগেই সরকারের শরিক, একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি। তৃণমূল বিএনপি ১৪২ প্রার্থী নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে।

তিনি আরও বলেন, এবার যদি ২০১৪ ও ২০১৮-এর মতো লুটপাটের নির্বাচন হয় এবং প্রত্যেক এমপি যেভাবে নিজ এলাকায় পরিবারতন্ত্র কায়েম করেছেন, এমপি বাহিনী গঠন করেছেন; সেই এমপি বাহিনী যদি এবারও লুটপাট করে, মাননীয় প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছেন তা তিনি রক্ষা করতে পারবেন কি পারবেন না, পারছেন কি পারছেন না? জনগণ বিবেচনা করবে, বিশ্ববাসী বিবেচনা করবে।

সর্বশেষ খবর