বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

হত্যা ও মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে পৃথক হত্যা ও মাদক মামলায় দুই ভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। গতকাল জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পাঁচবিবি উপজেলার কলদপুর গ্রামের অফির উদ্দীনের ছেলে আনিছুর রহমান, নজরুল ইসলাম ও নওগাঁ সদরের বাগবাড়ি চকপ্রাণ গ্রামের আবদুল মজিদের ছেলে সোহাগ হোসেন। এর মধ্যে কুদ্দুস হত্যা মামলায় আনিছুর ও নজরুলকে এবং সোহাগকে মাদক মামলায় এ দণ্ড দেওয়া হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শেওলা খাতুনের সঙ্গে একই উপজেলার কলদপুর গ্রামের কুদ্দুসের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়াঝাঁটি লেগেই থাকত। ২০০৫ সালের ২০ নভেম্বর রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া হলে শেওলা খাতুন ডেকে নেন আনিছুর, নজরুলকে। তারা কুদ্দুসকে লাঠি ও দেশি অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় নিহতের বড় ভাই লুৎফর রহমান বাদী হয়ে পাঁচবিবি থানায় হত্যা মামলা করেন।

এ ছাড়া ২০২১ সালের ২০ নভেম্বর জয়পুরহাট-আক্কেলপুর রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় সীমান্ত এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ৫০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ সোহাগকে গ্রেফতার করে সান্তাহার জিআরপি পুলিশ। দীর্ঘ শুনানি শেষে মাদক মামলায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর