শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

মাথা-পা বিচ্ছিন্ন তরুণীর পরিচয় মেলেনি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় তিন দিন পরও মাথা ও দুই পা বিচ্ছিন্ন তরুণীর পরিচয় জানতে পারেনি পুলিশ। স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সেন্দা বাজারের দক্ষিণ দিকে নোয়াহাটি বিল্লাল মিয়ার পুকুরের পাশে খয়েরি রঙের লাগেজ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ ওই লাগেজে পলিথিনে মোড়ানো মাথা ও দুই পা বিচ্ছিন্ন তরুণীর লাশ দেখতে পায়। লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। হাসপাতালের আবাসিক চিকিৎসাক সুমন ভূঁইয়া বলেন, ওই লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার সোয়াবসহ বিভিন্ন আলামত সংগ্রহ করে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। সদর থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, ঘটনাস্থলের আশপাশ থেকে দুজনের সাক্ষ্য নেওয়া হয়েছে। ঘটনাস্থলের আশপাশে কোনো সিসি ক্যামেরা ছিল না।

বিভিন্ন পয়েন্টের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পুলিশের ওই কর্মকর্তা বলেন, তরুণীর ওপর হত্যাকারীর চরম আক্রোশ ছিল। শ্বাসরোধ করে হত্যার পর গলা থেকে মাথা এবং উরু থেকে দুই পা বিচ্ছিন্ন করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, মাথা ও দুই পায়ের কাটা অংশ খুনি অন্য কোথায়ও রেখেছে। তার আঙুলের ছাপ মিলছে না। তার জাতীয় পরিচয়পত্র হয়নি বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে।

সর্বশেষ খবর