সোমবার, ১১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসার আটক

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদায় অবৈধভাবে ব্যালট পেপারে সিল মেরে ভোটবাক্সে ঢোকানোর অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসার বিকাশ চন্দ্র সেন ও পোলিং অফিসার একরামুল হককে  আটক করেছে পুলিশ। গতকাল বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। বিকাশ চন্দ্র সেন কুড়িগ্রাম নাগেশ্বরী সেনপাড়া এলাকার শ্যামল কুমার সেনের ছেলে। তিনি বোদা উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক। একরামুল হক পঞ্চগড়ের পুরাডাঙ্গা এলাকার নিজাম উদ্দিনের ছেলে। তিনি বোদা উপজেলার পল্লী দারিদ্র্যবিমোচন ফাউন্ডেশনের হিসাব কর্মকর্তা। শনিবার সদর ও বোদা উপজেলার দুটি ওয়ার্ডে উপনির্বাচন হয়। কমলাপুকুরি কাজলদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিকাশ চন্দ্র সেন সহকারী প্রিসাইডিং অফিসার, একরামুল হক পোলিং অফিসার ছিলেন। অর্থের বিনিময়ে তারা ভোট প্রয়োগের শেষ দিকে হেরে যাওয়া প্রার্থী আবদুর রহিমের সঙ্গে যোগসাজশে নিজেরাই ব্যালট পেপারের সিল দিয়ে বক্সে ভরছিলেন।

এ সময় মোরগ প্রতীক প্রার্থীর এজেন্ট মোছা. আছিয়া খাতুন তার দেখতে পান। পরে নির্বাহী অফিসার ও প্রিসাইডিং অফিসারের সহায়তায় তাদের দুজনকে আটক করে পুলিশে দেওয়া হয়। রবিবার দুজনকে আসামি করে প্রিসাইডিং অফিসার ও বোদা উপজেলার সমবায় কর্মকর্তা এ এফ এম জাকির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। বোদা থানা পুলিশ তাদের আটক করে জেলহাজতে প্রেরণ করেন।

এ বিষয়য়ে বোদা থানার অফিসার ইনচার্জ জানান, শনিবার রাতেই বোদা থানায় মামলা করা হয়। সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

সর্বশেষ খবর