শিরোনাম
মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

তুচ্ছ ঘটনায় নয় জেলায় খুনোখুনি

♦ লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী রক্তাক্ত ♦ বিভিন্ন স্থানে আরও আট খুন

প্রতিদিন ডেস্ক

তুচ্ছ ঘটনায় সারা দেশে খুনোখুনির ঘটনা ঘটেছে। লক্ষ্মীপুরে মধ্যরাতে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় রক্তাক্ত জখম হয়েছেন তার স্বামী। এ ছাড়া পিরোজপুর, গাজীপুর, ঢাকার ধামরাই, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, লালমনিরহাট, গাইবান্ধা, ও দিনাজপুরে খুন হয়েছেন আরও আটজন। ঈদ ও নববর্ষের ছুটিতে (মঙ্গল থেকে রবিবার) এসব হত্যাকাণ্ড ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

লক্ষ্মীপুর : মধ্যরাতে ঘরে ঢুকে গৃহবধূকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম জোছনা আক্তার। গুরুতর আহত হয়েছেন তার স্বামী আলাউদ্দিন। লক্ষ্মীপুর সদর উপজেলার চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে রবিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আলাউদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। স্বামী-স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

পিরোজপুর : পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল নামক স্থানে মুদি দোকানের এক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে। নিহতের নাম সাব্বির শেখ (১৭)। তিনি পিরোজপুর পৌর এলাকার দক্ষিণ নামাজপুরের সুলেমান শেখের ছেলে।

গাজীপুর : সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় মাসুদ রানার অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে আশিক বাবুর মোটরসাইকেলের। এ নিয়ে তাদের মধ্যে বাগ্বিতণ্ডা ও হাতাহাতি হয়। পরে আশিক বাবুর সঙ্গে আরও ছয়-সাত যোগ দিয়ে মাসুদ রানাকে এলোপাতাড়ি মারধর করে ফেলে রাখে। তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে নেওয়ার পথে মারা যান। ঘটনাটি ঘটে শনিবার বিকালে। এ ব্যাপারে নিহতের স্ত্রী থানায় মামলা করেছেন। দুই আসামি গ্রেফতার করেছে পুলিশ। মাসুদ রানা (৩৫) ঝিনাইদহের মহেশপুর উপজেলার আলাল উদ্দিনের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে মোবাইল ফোনে ডেকে নিয়ে ছুরি মেরে সাইফুল ইসলাম (২৪) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের ধীতপুরা গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। সাইফুল চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়ার আবুল কাসেমের ছেলে।

 কিশোরগঞ্জ : হোসেনপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন সবুজ মিয়া (৪৫) নামে এক ব্যক্তি। উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামে মঙ্গলবার বিকালে এ হত্যাকাণ্ড ঘটে।

লালমনিরহাট : আদিতমারী উপজেলায় স্বামীর থাপ্পড়ে লাভলী বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী জোবায়েরকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের মোক্তারটারী এলাকার নিজ বাড়ি থেকে গত বুধবার রাতে লাভলীর লাশ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার জোবায়ের ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। জোবায়েরকে পাঠানো হয়েছে কারাগারে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার সিন্টাজুরি থেকে রবিবার দিবাগত রাতে দুলা মিয়া (৫০) নামে এক আটোচালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। দুলা মিয়া তরফ কামাল গ্রামের নবানু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

দিনাজপুর : নালা থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দুধিপুর থেকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জিত রায় (৩২) ওই এলাকার খগেশ্বর রায়ের ছেলে। তিনি পেশায় ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন। স্থানীয় সূত্র জানায়, সৈয়দপুর ওয়াপদায় কাজ করতেন সঞ্জিত। কিছুদিন ধরে তিনি বাড়িতেই ছিলেন।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাই পৌরসভার কুন্দি বিল থেকে শুক্রবার ভাসমান অবস্থায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর