মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

সিরাজগঞ্জে গাছের সঙ্গে ধাক্কায় উড়ে গেল বাসের ছাদ

নয় জেলায় সড়কে ১০ জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সিরাজগঞ্জে গাছের সঙ্গে ধাক্কায় উড়ে গেল বাসের ছাদ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

সিরাজগঞ্জ : শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের ছাদ উড়ে গিয়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন। গতকাল সকালে পাবনা-নগরবাড়ী মহাসড়কের উপজেলার টেটিয়ারকান্দায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল-শামীম (২৪) সুজানগর উপজেলার মধুপুর গ্রামের বাসিন্দা। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম : বোয়ালখালী উপজেলার রায়খালীর পুল এলাকায় গতকাল ভোরে বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তারা হলেন অটোচালক দেলোয়ার হোসেন ও যাত্রী মিজানুর রহমান।

ঝিনাইদহ : কালীগঞ্জ উপজেলার বারোবাজার ফুলবাড়ী এলাকায় গতকাল ভোরে আসলাম হোসেন লিটন (৪৬) নামে এক মোটরসাইকেলচালক ট্রাকের ধাক্কায় নিহত হন। তিনি উপজেলার দুলালমুন্দিয়া গ্রামের বাসিন্দা।

গোপালগঞ্জ : গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের সোনাশুর এলাকায় নসিমন উল্টে এজজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত ইকরামের (১৭) বাড়ি সদর উপজেলায়।

নোয়াখালী : গতকাল বিকালে সুবর্ণচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আশিক (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। গাজীপুর : কালিয়াকৈরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালক শহীদ দেওয়ান (৩৫) নিহত হন।

কক্সবাজার : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় গতকাল বিকালে ট্রাকের ধাক্কায় হাবিব হোছাইন (২৪) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

জামালপুর : গতকাল বিকালে মেলান্দহ উপজেলার ঝিনাই ব্রিজ এলাকায় ট্রাক ও অটোরিকশা সংঘর্ষে বৈশাখী দাস (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সুনামগঞ্জ : গতকাল রাতে গতকাল রাতে পৌর শহরে ট্রাক ও অটোরিকশা সংঘর্ষে সুরেশ রবি দাসের (৪০) নামে এক যাত্রী নিহত ও দুজন আহত হয়েছেন।

সর্বশেষ খবর