রবিবার, ২৬ মে, ২০২৪ ০০:০০ টা

সড়কে পাঁচ জেলায় স্বামী-স্ত্রীসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

সড়কে পাঁচ জেলায় স্বামী-স্ত্রীসহ নিহত ১০

দেশের বিভিন্ন স্থানে গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ১০ জন নিহত হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

বাগেরহাট : গতকাল সকালে মায়ের সঙ্গে প্রাইভেট পড়ার জন্য হেঁটে রামপালের দিকে যাচ্ছিল নয় বছরের শোভা খাতুন। পথে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বেপরোয়া গতির একটি পিকআট পেছন থেকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে শোভা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম : হাটহাজারীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহতরা হলেন- আবদুল মোতালেব টুকু (৭০) ও আবছার (৫৫)।

টাঙ্গাইল : কালিহাতীতে গতকাল কাভার্ডভ্যান-লরির সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতের মধ্যে একজন কাভার্ড ভ্যানের চালক, অপরজন হেলপার। তাৎক্ষণিক তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ : শুক্রবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার সিডস্টোরের আমতলী এলাকায় মেয়ের বাড়ি বেড়াতে এসে রাস্তা পারাপারের সময় বাসচাপায় প্রাণ হারিয়েছেন স্বামী-স্ত্রী। তারা হলেন- আব্বাস আলী দেওয়ান (৯০) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৮০)।

চরফ্যাশন (ভোলা) : চরফ্যাশন বিআরডিবির সামনে গতকাল রাতে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তারা হলেন- জিন্নাগড় ইউপির কুতুবগঞ্জ এলাকার নুর হোসেন মাঝির ছেলে তাহমিদ (১৮) ও তার বন্ধু আবদুল মতিনের ছেলে ইমন (১৭)।

সাতক্ষীরা : শ্যামনগরে ইটভাটার ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে পলাশ আউলিয়া (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন।

সর্বশেষ খবর