শনিবার, ১ জুন, ২০২৪ ০০:০০ টা

আটজনের প্রাণহানি

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

আটজনের প্রাণহানি

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনাকবলিত গাড়ি -বাংলাদেশ প্রতিদিন

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া, ঢাকার সাভার, মাগুরা, দিনাজপুর ও গাজীপুরে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও তিন যাত্রী আহত হন। নিহতরা হলেন সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মিথুন মিয়া (২৮) ও সুতিয়ারা গ্রামের নূরুল ইসলামের ছেলে শামসু মিয়া (২৪)। আহতরা হলেন ইকরাম (১০), এমরান (২৮) ও মনির (৩০)। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাঁটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক সারোয়ার জানান, দুর্ঘটনাকবলিত পিকআপ ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

সাভার (ঢাকা) : সাভার বাসস্ট্যান্ড এলাকায় নিউমার্কেটের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মহাসড়কের ঢাকামুখী লেনে যাটজটের সৃষ্টি হয়। বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। পুলিশ জানায়, রাত ১০টার দিকে মোটরসাইকেলটি ঢাকার দিকে যাচ্ছিল। পেছন থেকে একটি দ্রতগামী ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক নাইম ইসলাম (২২) এবং হাসপাতালে নেওয়ার পথে আরোহী জুবায়ের খান (২০) মারা যান। নাইমের বাড়ি ফরিদপুর সদর ও জুবায়েরের বাড়ি রাজবাড়ী সদরের কল্যাণপুরে।

মাগুরা : শালিখা উপজেলায় যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে সুব্রত মালো নামে এক নসিমন চালকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে নড়াইল-মাগুরা সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। সুব্রত মালো উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের বাসিন্দা। এদিকে মাগুরা সদরের আলম খালি বাজার এলাকায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক নিহত হয়েছেন। তবে তার নামপরিচয় এখনো জানা যায়নি।

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দরে ট্রাকের চাপায় শরিফুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের ছেলে ওমায়েদ (৪)। বৃহস্পতিবার রাতে চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিৎপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফুল পুনট্টির চকমুশা গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

শ্রীপুর (গাজীপুর) : শ্রীপুরে মোটরসাইকেল ও প্রাইভেট কারের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার কাওরাইদ ইউনিয়নের নান্দিয়া সাঙ্গুন গ্রামের বরমী-গফরগাঁও আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহমুদুজ্জামান লিমন (২২) উপজেলার বাপ্তা গ্রামের হালিম উদ্দিন ফকিরের ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর