বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা

সহিংসতার শিকার নারী

ময়মনসিংহে বৃদ্ধা, পিরোজপুরে গৃহবধূ খুন

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে গতকাল এক বৃদ্ধা, পিরোজপুরে গৃহবধূ খুনের অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া গাইবান্ধায় এক কৃষক প্রতিপক্ষের হামলায় মারা গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : গৌরীপুরে ঝাড়ফুঁক করতে গিয়ে ফুলজান (৮৮) নামে এক বৃদ্ধা খুন হয়েছেন। উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর পশ্চিম উলুয়াকান্দা গ্রামে সোমবার এ ঘটনা ঘটে। ওই দিন রাতেই মামলা হলে সাদেকুন নাহার (২২) নামে এক নারীকে আটক করে পুলিশ। গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায় জানান, ফুলজান প্রতিবেশী সাবিকুন্নাহারের বাড়িতে ঝাড়ফুঁক করাতে যান। এ সময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সাবিকুন্নাহার শাবল দিয়ে ফুলজানের গলায় আঘাত করেন।

পিরোজপুর : ভান্ডারিয়ায় নিপু বিনতে কাসেম (২৮) নামে এক গৃহবধূর লাশ বিছানায় মশারির ভিতর থেকে উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পশারীবুনীয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে গতকাল বিকালে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তার স্বামী জসীম মিয়া পলাতক।

নিপুর পরিবারের অভিযোগ দাম্পত্য কলহের জেরে জসীমই তাদের মেয়েকে হত্যা করে লাশ বিছনায় রেখে পালিয়ে গেছে। ওসি আবির মোহম্মদ হোসেন জানান, ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

গাইবান্ধা : জেলার ফুলছড়ির চরাঞ্চলে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষক এন্তাজ আলী (৫০) ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আবু বক্কর সিদ্দিক (৪৫), শফিকুল ইসলাম (৪০) ও আল আমিন (৩৮)।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর