বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা

মায়ের সামনে পুড়ে মারা গেল শিশু

বৃদ্ধার মৃত্যু মানিকগঞ্জে

প্রতিদিন ডেস্ক

বরগুনার তালতলীতে বসতঘরে আগুন লেগে মায়ের সামনে পুড়ে মারা গেছে শিশু সন্তান। এ ঘটনায় দগ্ধ হয়েছে ওই শিশুর ভাই। এ ছাড়া মানিকগঞ্জে এক বৃদ্ধা মারা গেছেন। কুতুবদিয়ায় পুড়ে গেছে বসতবাড়ি। প্রতিনিধিদের পাঠানো খবর- বরগুনা : জেলার তালতলীতে বসতঘরে আগুন লেগে মায়ের সামনে পুড়ে জুনায়েদ (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার বড় ভাই মো. জাবের (১৫)। সোমবার রাত ৮টার দিকে উপজেলার বড় অঙ্কুজান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জুনায়েদ ও জাবের একই গ্রামের কালাম গাজীর ছেলে।

নিহতের মা কুসছুম বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ঘূর্ণিঝড় রিমালের পর থেকে বিদ্যুৎ না থাকায় ঘরে কুপি জ্বালিয়ে রেখে বাইরে যাই। ঘরে জুনায়েদ ও জাবের ঘুমানো ছিল। কিছুক্ষণ পরে ঘরে আগুন দেখতে পাই। মানিকগঞ্জ : সদর উপজেলার ভাটবাউর গ্রামে বসতবাড়িতে আগুন লেগে সবুরী বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল ভাটবাউর গ্রামে এ ঘটনা ঘটে। সবুরী বেগম মৃত নায়েব আলীর স্ত্রী। তিনি কয়েকদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। ফায়ার সার্ভিস কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, সবুরী বেগম অসুস্থ থাকায় ঘরের ভিতরে আটকা পড়েন এবং আগুনে পুড়ে মারা যায়। তার পোড়া লাশ উদ্ধার করা হয়। কুতুবদিয়া (কক্সবাজার) : কক্সবাজারের কুতুবদিয়ায় গতকাল আগুন লেগে দুটি বসতবাড়ি পুড়ে গেছে।

গতকাল উপজেলার মাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কুতুবদিয়া ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার সোহেল আহাম্মেদ বলেন, এ অগ্নিকান্ডে প্রায় ১ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কেউ হতাহত হয়নি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর