বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা

প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, গ্রেফতার ৩

গাইবান্ধা প্রতিনিধি

জেলার ফুলছড়ির চরাঞ্চলে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষক এন্তাজ আলী (৫০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা গেছে। এ ঘটনায় মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার দক্ষিণ সন্ন্যাসীর চর এলাকার আবদুস সাত্তারের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪৫), শফিকুল ইসলাম (৪০) ও আল আমিন (৩৮)। এন্তাজ আলী উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের সন্ন্যাসীর চর এলাকার আবদুল আজিজের ছেলে।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ রাজিফুজ্জামান বসুনিয়া জানান, সোমবার বিকালে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় এন্তাজ আলীর মৃত্যু হয়। ওই রাতে ফুলছড়ি থানায় মামলা করা হয়। জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

পুলিশ জানায়, সন্ন্যাসীরচর এলাকার আবদুল আজিজ ও একই এলাকার আবদুস সাত্তার গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরধরে রবিবার রাতে এন্তাজ আলী এবং স্ত্রী তারা বানুর ওপর দেশি অস্ত্র নিয়ে হামলা চালায় আবদুস সাত্তার ও তার লোকজন। প্রতিপক্ষের মারধরে তারা গুরুতর আহত হন। তাদের প্রথমে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জামালপুর জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার এন্তাজ আলী মারা যান। এ ঘটনায় নিহতের পিতা আবদুল আজিজ বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে ফুলছড়ি থানায় মামলা করেন।

ফুলছড়ি থানার ওসি রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, এ ঘটনায় মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

 

সর্বশেষ খবর