শুক্রবার, ২১ জুন, ২০২৪ ০০:০০ টা

হত্যা মামলার আসামির লাশ আম গাছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্কুলছাত্র তাজিমুল হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি হযরত আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নিহতের বাড়ির পাশের একটি আম গাছের ডালে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। হযরত আলী নাচোল উপজেলার শ্রীরামপুর গ্রামের নিয়ামুল হকের ছেলে। পলিশ ও এলাকাবাসী জানায়, ২০২০ সালের ১৯ নভেম্বর হযরত আলীসহ কয়েকজন স্কুলছাত্র তাজিমুল হকের অটোরিকশা ভাড়া নেন। পরে নাচোল উপজেলার চিনিসল্লা গ্রামের একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা তাজিমুলের গলায় গামছা ও রশি পেঁচিয়ে এবং ইট দিয়ে মুখ থেঁতলে হত্যার পর লাখ ওই ভবনেই বালুচাপা দেয়। পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে। এ ঘটনায় তাজিমুলের নানা আবদুল ওহাব বাদী হয়ে নাচোল থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে বিচারক চলতি বছরের ২০ ফেব্রুয়ারি হযরত আলীসহ অপর আসামিদের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষণার পর থেকে হযরত আলী পলাতক ছিলেন।

নাচোল থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, তাজিমুল হত্যা মামলার পলাতক আসামি হযরত আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছেন।

 

সর্বশেষ খবর