শুক্রবার, ২১ জুন, ২০২৪ ০০:০০ টা

মূল অভিযুক্ত কারাগারে

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল আজাদ দুলালকে মারপিট ও কার্যালয় ভাঙচুরের মামলায় প্রধান অভিযুক্ত আতিকুর রহমান মাস্টারকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আতিকুর রহমানের বাড়ি তিরাইল গ্রামে। তিনি জোয়াড়ী উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলার বাদীপক্ষের আইনজীবী মোখলেসুর রহমান মিলন জানান, দুপুরে আতিকুর রহমানসহ আসামি আনোয়ার হোসেন ও রাকিব হোসেন আদালতে আত্মসমর্পণ করেন। পরে বড়াইগ্রাম আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. আশরাফুন্নাহার রিটা শুনানি শেষে অপর দুজনকে জামিন দিলেও আতিকুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে এ মামলার ৯ জন আসামির মধ্যে ছয়জন কারাগারে রয়েছেন এবং তিনজন জামিনে রয়েছেন বলে জানান তিনি।

মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল আজাদ দুলাল বলেন, গত ১৩ জুন ১৫-২০ জন ব্যক্তি মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তার কাছে গিয়ে ভিজিএফ কার্ডের ৫০ ভাগ দাবি করে। কিন্তু তিনি তা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি মারপিট ও তার কার্যালয় ভাঙচুর করে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, এ ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে ৯ জনের নামে থানায় মামলা করেন। এরপর ছয়জন আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। অবশিষ্ট তিনজন নিজে থেকে আদালতে আত্মসমর্পণ করেছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর