শুক্রবার, ২১ জুন, ২০২৪ ০০:০০ টা

নারী নির্যাতন মামলায় কারাগারে বন্দর উপজেলা চেয়ারম্যান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সদ্য নির্বাচিত চেয়ারম্যান মাকসুদ হোসেনকে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল অতিরিক্ত জেলা ও দায়রা জজ (বিশেষ ট্রাইব্যুনাল ২) আদালতের ভারপ্রাপ্ত বিচারক উম্মে সরাবন তহুরা এ আদেশ দেন। এর আগে উচ্চ আদালতের আট সপ্তাহের জামিন শেষে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তিনি। গত ৮ মে নির্বাচনে বন্দর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন ওই চেয়ারম্যান।

মামলা সূত্রে জানা যায়, মারধর ও নির্যাতনের অভিযোগ এনে মাকসুদ হোসেনের দ্বিতীয় স্ত্রী সুলতানা বেগম গত ২৪ এপ্রিল নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা করেন। ২৫ এপ্রিল হাই কোর্ট থেকে আট সপ্তাহের আগাম জামিন নেন মাকসুদ। গতকাল তিনি নিম্ন আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার আবেদনে দ্বিতীয় স্ত্রী সুলতানা বেগম উল্লেখ করেন, ‘প্রথম বিয়ের কথা গোপন রেখে ১৯৯৮ সালে সুলতানা বেগমকে বিয়ে করেন মাকসুদ। বিয়ের সময় সুলতানার পরিবার মাকসুদের হাতে নগদ ৭ ভরি স্বর্ণালংকার তুলে দেয়। বিয়ের পরে তাকে নিয়ে একটি ভাড়া করা বাসায় ওঠেন মাকসুদ। এর দুই বছরের মাথায় তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। একপর্যায়ে সুলতানা টের পান মাকসুদ একাধিক নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত। এ নিয়ে বিভিন্ন সময় কথা কাটাকাটির একপর্যায়ে মাকসুদ তার স্ত্রী-সন্তানকে মারধর করেন।

সর্বশেষ খবর