রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা

তরুণী বধূর মৃত্যু, হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে নাদিয়া বেগম (১৮) নামে এক তরুণী বধূ মারা গেছে। তিনি কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের খাসেরহাটের কানুরগাও গ্রামের বাসিন্দা ও শরীয়তপুরের ডামুড্যা থানার পুলিশ সদস্য জাহিদ হোসেনের স্ত্রী। তবে নাদিয়ার স্বজনদের দাবি, যৌতুকের দাবিতে তাকে গলাটিপে হত্যা করে ঝুলিয়ে রেখেছে পুলিশ স্বামী। গতকাল সকালে এ ঘটনা ঘটে। নাদিয়া পরিপত্ত গ্রামের জুলহাস তালুকদারের মেয়ে। ওসি সরকার মামুন জানান, লাশ ময়নাতদন্তের পর সঠিক তথ্য জানা যাবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নাদিয়াকে বসতঘরে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাদিয়ার আত্মীয় মাদারীপুর জজকোর্টের আইনজীবী কামরুল ইসলাম অভিযোগ করেন, ছুটিতে এসে নাদিয়াকে যৌতুকের দাবিতে মাঝে মধ্যেই মারধর করত জাহিদ। শুক্রবার রাতেও তাকে প্রচ মারধর করা হয়। পরে নাদিয়াকে গলাটিপে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ওড়না প্যাঁচিয়ে ঝুলিয়ে রাখে জাহিদ। ঘটনার পর জাহিদ গাঢাকা দিয়েছে। এ বিষয় জানতে জাহিদকে ফোনে পাওয়া যায়নি।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মুক্তা জানান, ওই তরুণী বধূর লাশ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আমরা তাকে জীবিত অবস্থায় পাইনি।

সর্বশেষ খবর