রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা
তিস্তায় নৌকাডুবি

শিশুর লাশ উদ্ধার এখনও নিখোঁজ ৫

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের তিন দিন পর কুলসুম খাতুন নামে আড়াই বছরের আরও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের জিগাবাড়ির চর এলাকায় তিস্তা নদীতে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয় ও তার স্বজনরা। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পুলিশে হস্তান্তর করে। শিশু কুলসুম সাতালস্কর এলাকার কয়জর আলীর মেয়ে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যার পর দাওয়াত খেতে যাওয়ার পথে নৌকাডুবে নিখোঁজ হয় ওই শিশুসহ সাতজন। ঘটনার দিন রাতেই আয়শা সিদ্দিকা নামে এক শিশুর লাশ এবং গতকাল কুলসুমের লাশ উদ্ধার করা হয়। নৌকা ডুবির ঘটনায় এখনো পাঁচজন নিখোঁজ রয়েছেন বলে দাবি স্বজনদের।

স্থানীয়রা জানায়, ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দক্ষিণ-পূর্ব দিকে তিস্তা নদীর কোলে বালুতে আটকে পড়েছিল শিশুটি। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউর রহমান বলেন, তিন দিন ধরে উদ্ধার অভিযান চলছে। শনিবার অভিযানে আরও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে ফায়ার সার্ভিসের পাশাপাশি ডুবুরি দল ও প্রশাসন তিন দিন ধরে তল্লাশি করে যাচ্ছে।

 

সর্বশেষ খবর