রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা

বাসের সিরিয়াল নিয়ে সংঘর্ষ

নাটোর প্রতিনিধি

নাটোর বাসের সিরিয়াল নিয়ে দ্বন্দ্বের জেরে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ কমপক্ষে সাতজন আহত হন। আহতদের তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহরের হরিশপুর এলাকার বাসস্ট্যান্ডে শুক্রবার রাতে এবং গতকাল বিকালে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক ও বর্তমান সাধারণ সম্পাদক সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

এদিকে এ ঘটনার প্রতিবাদে রাত থেকে হরিশপুর বাস টার্মিনালে ঢাকাগামী বাস কাউন্টারগুলোর কার্যক্রম বন্ধ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী বাসের সিরিয়াল নিয়ে শুক্রবার বিকালে হরিশপুর বাসস্ট্যান্ডে নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমান ও বর্তমান সাধারণ সম্পাদক বাসিরুর রহমান খান এহিয়া চৌধুরীর সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে রাত ১২টার দিকে বাসস্ট্যান্ডের পাশে চেয়ারম্যান রোডে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ছয়জন আহত হয়। এ জেরে রাত ১টার দিকে একই এলাকায় আবার সংঘর্ষে জড়ায় উভয় পক্ষের লোকজন। এ সময় একজন গুলিবিদ্ধ হয়। আহতরা হলেন পরিবহন শ্রমিক খোকা (৩৬), কিরণ (৪৭), সুরুজ আলী (৪২), আবুল হোসেন (৪৫), হিমেল (২৯) ও মানিক (৪০)। গুলিবিদ্ধ হোন সুবল (২২) নামে এক পরিবহন শ্রমিক। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সংঘর্ষের সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের জন্য অভিযান চলছে। তবে কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

সর্বশেষ খবর