শিরোনাম
রবিবার, ৩০ জুন, ২০২৪ ০০:০০ টা

পৃথক স্থানে ছয় লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

পৃথক স্থানে ছয় লাশ উদ্ধার

যশোর, নারায়ণগঞ্জের সোনারগাঁ, আড়াইহাজার, চুয়াডাঙ্গা, চট্টগ্রাম ও  ঢাকার কেরানীগঞ্জে ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

যশোর : মনিরামপুরে পলি (৩৩) নামে তৃতীয় লিঙ্গের একজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পলি মনিরামপুর ঘুঘুদহ গ্রামের আবদুল খালেক গাজীর সন্তান। খানপুর গ্রামে বাড়ি থেকে শুক্রবার রাতে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, প্রতিবেশীরা পলির ঘরে কাউকে যেতে বা বের হতে দেখেননি। এ ব্যাপারে পুলিশের একাধিক টিম তদন্ত শুরু করেছে।

নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মল্লিকপাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে পাঠায়। কেরানীগঞ্জ : বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে সদরঘাট নৌপুলিশ। রাজধানীর বাদামতলী এলাকার বিআইডব্লিউটিসি ১ নম্বর জেটির পাশ থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। তার পরনে ছিল কালো ফুল প্যান্ট।

চুয়াডাঙ্গা :  জীবননগরে সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের সন্তোষপুর তেলপাম্পের কাছ থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। জীবননগর থানার ওসি এসএম জাবীদ হাসান বলেন, রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে পথচারীরা থানায় খবর দেন। আড়াইহাজার :  নারায়ণগঞ্জের আড়াইহাজারে মারিয়া আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ গতকাল উপজেলার চম্পক নগর থেকে উদ্ধার করেছে পুলিশ। মারিয়া ওই গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে ও স্থানীয় কবি নজরুল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী।

চট্টগ্রাম : রাউজান উপজেলার ডাবুয়ায় নিজ ঘর থেকে রানী বালা (৪৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তিনি ডাবুয়া ইউনিয়নের সুরঙ্গা গ্রামের স্বজন কান্তি নাথের মেয়ে।

পুলিশ জানায়, রানী বালার বড় ছেলে স্ত্রীকে নিয়ে কক্সবাজারে গিয়েছিলেন। সেখান থেকে গতকাল ভোর ৪টায় বাড়ি ফেরেন। তিনি মাকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখেন মা ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলে আছে। 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর