শুক্রবার, ১২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

সড়কে গেল পাঁচ প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে গেল পাঁচ প্রাণ

সড়ক দুর্ঘটনায় রাজশাহীতে পুলিশ সদস্য এবং চট্টগ্রামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ছাড়া দিনাজপুর, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে সড়কে প্রাণ গেছে আরও পাঁচজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী : মোহনপুরে সড়ক দুর্ঘটনায় কর্তব্যরত এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার ভোর ৪টার দিকে রায়ঘাটি গ্রামের কলভার্ট মোড়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দুর্ঘটনায় আহত হন তিনি। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত পুলিশ কনস্টেবলের নাম মারুফ হোসেন (৪৮)। তিনি জয়পুরহাটের পেঁচুলিয়া গ্রামের আবদুল হালিমের ছেলে।

চট্টগ্রাম : ফটিকছড়িতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় অটোরিকশা। এতে অটোরিকশায় থাকা মো. জাফর নামে একজন শিক্ষক ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছেন তার স্ত্রীসহ পাঁচজন। বুধবার দিবাগত রাতে কাটিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে গতকাল সকালে ট্রাক-ভটভটি সংঘর্ষে আবদুর রশিদ (৬০) নামে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের কাছে গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ইদ্রিস আলী (৩২) নামে এক ব্যবসায়ী মারা গেছেন।

ঝিনাইদহ : শৈলকুপায় গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় রমিজ উদ্দিন (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর