মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
সংক্ষিপ্ত

জব্দ ১০০ বস্তা ত্রাণের চাল

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৩০ কেজি ওজনের ১০০ বস্তা ত্রাণের চাল জব্দ করা হয়েছে। গতকাল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম। এর আগে রবিবার রাতে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কছিম বাজারের একটি গোডাউন থেকে চালগুলো জব্দ করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল। জানা গেছে, বন্যাদুর্গত মানুষের জন্য গত মাসের প্রথম সপ্তাহে ১০০ বস্তা চাল উত্তোলন করেন কাপাসিয়া ইউপি চেয়ারম্যান মঞ্জু মিয়া। ইউনিয়ন পরিষদে চালগুলো না রেখে তিনি কছিম বাজারের জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তির গোডাউনে রাখেন।

বন্যা পার হলেও তিনি চালগুলো বিতরণ করেননি। অভিযুক্ত মঞ্জু মিয়া বলেন, দেশের অবস্থা স্বাভাবিক না থাকায় চালগুলো বিতরণ করা সম্ভব হয়নি। দু-এক দিনের মধ্যে চালগুলো বিতরণ করা হবে।

সুন্দরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ ম ল বলেন, ইউএনওর মাধ্যমে বিষয়টি জানতে পারি। পরে গোডাউনে রাখা চালগুলো জব্দ করেছি।

ইউএনও তরিকুল ইসলাম বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে চালগুলো সরকারি হেফাজতে রাখতে। পরে সুবিধাভোগীদের হাতে চালগুলো তুলে দেওয়া হবে। এ ঘটনার তদন্ত করে চেয়ারম্যানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর