১৪ অক্টোবর, ২০১৭ ২০:৩৩

চাটখিলে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি:

চাটখিলে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

দুই গ্রামের পূর্ব বিরোধের জের ধরে নোয়াখালীর চাটখিলে প্রতিপক্ষের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে এক বৃদ্ধা মহিলাকে (৬০) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে আজ সন্ধ্যায় চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আফছারখিল গ্রামে। এসময় কথিত প্রতিবাদকারীরা স্থানীয় মহিলা মেম্বারসহ বেশ কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বলে স্থানীয়রা জানান। 

জানা যায়,ওয়াই-ফাই লাইন মেরামত করতে গেলে পুর্ব শত্রুতার জের ধরে মাইন উদ্দিনকে কুপিয়ে মারাত্নক আহত করা হয়। আশংকাজনক অবস্থায় রাতেই মাইনউদ্দিনকে ঢাকার ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। এ ব্যাপারে মাইনউদ্দিনের চাচা দেলোয়ার হোসেন বাদী হয়ে আফছরখিল গ্রামের মো. সোহাগ (২৩) সহ ৭ জনকে ও অজ্ঞাত নামা ৭-৮ জনকে আসামি করে থানায় মামলা করে। ঐ মামলার প্রধান আসামি সোহাগের মাকে আজ সন্ধায় পুনরায় হামলা চালিয়ে পিটিয়ে হত্যা করে। 

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে মাইনউদ্দিনকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্নক  জখম করেছে। শক্রবার রাত ৯ টার দিকে মাইনউদ্দিনকে কুপিয়ে জখম করার খবর তার গ্রাম দৌলতপুর পৌছলে উত্তেজিত জনতা লাঠিসোটা নিয়ে আফছরখিল গ্রামের মহিলা মেম্বার ফারজানা আক্তার ও ইউপি মেম্বার আবু নাছের আশিকের বাড়িতে হামলা চালায়। অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম জানান, আমি ঘটনাস্থলে রয়েছি। ঘটনার সত্যতা স্বীকার করলেও প্রাথমিকভাবে কীভাবে মারা গেছে নিশ্চিত হওয়া যায়নি। তবে তদন্ত চলছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর