Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৭:০৮ অনলাইন ভার্সন
নাটোরে আলোচিত শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্তের জামিন নামঞ্জুর
নাটোর প্রতিনিধি
নাটোরে আলোচিত শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্তের জামিন নামঞ্জুর

নাটোরের বড়াইগ্রামে আলোচিত ৯ বছরের কন্যা শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহাবুর রহমানের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

বুধবার দুপুরে জেলা শিশু আদালতের বিচারক হাসানুজ্জামান রিপন এ আদেশ দেন। মামলার বাদীর আইনজীবী মখলেসুর রহমান মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষার কারণে ২৪ দিন জামিনে থাকার পর অভিযুক্ত মাহাবুর রহমানকে বুধবার দুপুরে নাটোর শিশু আদালতে হাজির করা হয়। এ সময় পুনরায় জামিন চেয়ে আদালতে আবেদন করেন মাহাবুরের আইনজীবী সৈয়দ মোজাম্মেল হোসেন মন্টু। বাদীর পক্ষ থেকে জামিন আবেদনের বিরোধীতা করা হয়। আদালত উভয় পক্ষের শুনানি শেষে অভিযুক্ত মাহাবুরের জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সাথে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার হারোয়া এলাকার নয় বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে তার চাচা মাহাবুর রহমান। এ ঘটনায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ডলি রানী পরিকল্পিতভাবে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার সময় ধর্ষণের আলামত গোপন করে উল্টো শিশুটিকে মানসিক রোগী হিসেবে প্রতিবেদন দেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর বিষয়টি আদালতের নজরে আসে এবং পুনরায় শিশুটির স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেন। 

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow