Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৮:৫২ অনলাইন ভার্সন
আদালতে জবানবন্দি
মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেয়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেয়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

মাদক ব্যবসায়ীদের পুলিশ দিয়ে ধরিয়ে দেয়ায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে কলেজছাত্র ইফতিখার মুসফিক জয়কে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডের অংশ নেয় অন্তত ৪ জন। জয়ের বন্ধু ইব্রাহীম এ হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আজ বিকেলে নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে জবানবন্দি দিয়েছে। ইব্রাহীম সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকার কালাম মিয়ার ছেলে।

কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, জবানবন্দি গ্রহণ শেষে ইব্রাহীমকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম জানান, নিহত ইফতিখার মুসফিক জয় (১৮) যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে। মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে জয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগীতা করত। সম্প্রতি একাধিক মাদক ব্যবসায়ীকে জয় ধরিয়ে দেয়। এনিয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করে। এতে পরিকল্পনা করে ইব্রাহীম তার বাড়ির পাশে জয়কে ডেকে এনে মাদক ব্যবসায়ীদের হাতে তুলে দেয়। এরপর মাদক ব্যবসায়ীরা পিটিয়ে জয়ের হাত পা ভেঙ্গে দেয় এবং হত্যা করে। তদন্তের স্বার্থে মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করতে পারছিনা। তবে দ্রুত তাদের গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায় মুন্না নামের একজন চিহ্নিত মাদক বিক্রেতার স্পটের কাছ থেকে জয়কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত জয়ের পিতা আকরাম হোসেন বাদী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow