Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৬:১৭ অনলাইন ভার্সন
খাগড়াছড়িতে মুজিবনগর দিবসে বর্ণাঢ্য র‌্যালি
খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে মুজিবনগর দিবসে বর্ণাঢ্য র‌্যালি

ঐতিহাসিক মুজিবনগর দিবসে খাগড়াছড়িতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন। মঙ্গলবার নারিকেল বাগানে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। 

র‌্যালিটি প্রধান সড়ক ঘুরে টাউন হলে জাতীয় ৪ নেতা ও বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নীররতা পালন করে। পরে দলীয় কার্যালয়ে আলোচনা করে সংগঠনটি। 

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম সফির সভাপতিত্বে এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক টাক্স ফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা কৃষকলীগের আহবায়ক আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় বক্তরা আত্মত্যাগী জাতীয় ৪ নেতাসহ বঙ্গবন্ধুর অসামান্য অবদান ও ঐতিহাসিক মুজিবনগর দিবসের কথা তুলে ধরে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলকে কাজ করার আহবান জানান। 


বিডি প্রতিদিন/১৭ এপ্রিল ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow