Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৮:০০ অনলাইন ভার্সন
'তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ শিক্ষার্থীরাই ভবিষ্যতে নেতৃত্ব দিবে'
অনলাইন ডেস্ক
'তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ শিক্ষার্থীরাই ভবিষ্যতে নেতৃত্ব দিবে'
ফাইল ছবি

প্রযুক্তিগত শিক্ষায় দক্ষ ও জ্ঞান ভিত্তিক ভবিষ্যৎ নেতৃত্ব গড়তে নিজেদের বিশ্বমানের করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। মঙ্গলবার নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জের কাদিরাবাদ উচ্চ বিদ্যালয় আয়োজিত ‘মা সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী-২০১৮’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান তিনি। 

স্পিকার বলেন, আধুনিক, বিজ্ঞান মনস্ক ও তথ্য প্রযুক্তি সমৃদ্ধ শিক্ষার্থীরাই ভবিষ্যতে নেতৃত্ব দিবে। এক্ষেত্রে তথ্য প্রযুক্তির সাথে সংযুক্তিই হবে মূল হাতিয়ার। 

এর আগে স্পিকার পীরগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ-এর ভিত্তি ফলক উন্মোচন করেন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এসময় জাফরাবাদ স্কুল মাঠে খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিক্রয় কার্যক্রম শুভ উদ্বোধন করেন।

মদনখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম ছায়াদত হোসেন বকুল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, পৌর মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলার ভাইস-চেয়ারম্যান এবং উপজেলা মহিলা লীগের সভাপতি জোহরা খালেক বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/১৭ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow