Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ মে, ২০১৮ ২১:৪৬ অনলাইন ভার্সন
মোরেলগঞ্জে ৭ ছাত্রীকে যৌন হয়রানি, নীরব স্কুল কর্তৃপক্ষ
মোরেলগঞ্জ প্রতিনিধি:
মোরেলগঞ্জে ৭ ছাত্রীকে যৌন হয়রানি, নীরব স্কুল কর্তৃপক্ষ

বাগেরহাটের মোরেলগঞ্জে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। নিশানবাড়িয়া ইউনিয়নের রূপচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ ছাত্রী আজ বুধবার বিদ্যালয়ের শিক্ষিকাদের নিকট এ অভিযোগ করেন। 

খবর পেয়ে সংশ্লিষ্ট ক্লাষ্টারের সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার সরকার, থানার সেকেন্ড অফিসার এসআই সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর শুনে অনেক অভিভাবকও বিদ্যালয়ে জড়ো হন। ওই সময় থেকে অভিযুক্ত সেই ব্যবসায়ী পলাতক রয়েছেন। 

ভুক্তভোগী ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির ওই ৭ ছাত্রী বলেন, বিদ্যালয় সংলগ্ন বাদশারহাটের সেই ব্যবসায়ী ৩/৪ মাস পূর্বে পৃথকভাবে তাদের হাতে নীজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। গত মঙ্গলবারও এক ছাত্রীকে সে শ্লীলতাহানির চেষ্টা করে। 

এই ঘটনা সম্পর্কে ভ্রারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাজমুন নাহার বলেন, ইতিপূর্বে ছাত্রীরা বিষয়টি নিয়ে মুখ খোলেনি। এখন বলেছে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি। 

এ ঘটনার তদন্তকারি কর্মকর্তা সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার বলেন, ছাত্রীদের বক্তব্য শুনেছি। ঘটনাটি অমার্জনীয় ও উদ্বেগজনক। আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করা হবে। 

এ সম্পর্কে ঘটনাস্থল পরিদর্শনকারি পুলিশ কর্মকর্তা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow