Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মে, ২০১৮ ১৬:৩৮ অনলাইন ভার্সন
রায়পুরে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
রায়পুরে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি

লক্ষ্মীপুরের রায়পুরে পবিত্র মাহে রমজানকে স্বাগত ও দিনের বেলায় পানাহার বন্ধ রেখে পবিত্রতা রক্ষার্থে উপজেলা সম্মেলিত স্বেচ্ছাসেবি সংগঠন ও হায়দরগঞ্জ সাইয়্যেদ মঞ্জিল দরবার শরীফের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে।
স্বেচ্ছাসেবি সংগঠনের নেতা ও পৌর আ’লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ ও হায়দরগঞ্জে হযরত মাওলানা সাইয়্যেদ মোঃ তাহের ইজ্জুদ্দীন জাবেরী আল-মাদানীর নেতৃত্বে সহস্রাধিক মুসল্লি র‌্যালিতে অংশগ্রহণ করেন।
বৃহস্পতিবার দুপুরে পৃথক পৃথক র‌্যালি শহরের আলীয়া কামিল মাদ্রাসার সামনে থেকে বিভিন্ন সড়ক ও হায়দরগঞ্জ দরবার শরীফ থেকে হায়দরগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন, হায়দরগঞ্জ তাহেরিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ হযরত মাওলানা আব্দুল আজিজ মজুমদার, হায়দরগঞ্জ বড় মসজিদের খতিব হযরত মাওলানা আমানত উল্যা, হায়দরগঞ্জ ঈদগাহ ময়দানের খতিব সাইয়্যেদ মোঃ জাহেদ ইজ্জুদ্দিন জাবেরী আল-মাদানী, রায়পুর নতুন বাজার জামে মসজিদের খতিব হযরত মাওলানা সাইয়্যেদ মোঃ মাহাবুব ইজ্জুদ্দিন জাবেরী আল-মাদানী, রায়পুর পৌরসভার কাউন্সিলর কাউন্সিলর মো: নোমান, উপজেলা সম্মিলিত স্বেচ্ছাসেবি সংগঠনের নেতা আব্দুর রহমান তুহিন চৌধুরী, আলিমউদ্দীন পিন্টু প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow