Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মে, ২০১৮ ২২:২৬ অনলাইন ভার্সন
পঞ্চগড়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা
পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা
প্রতীকী ছবি

পঞ্চগড়ে জোস্না বেগম (৪৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের সুখ্যাতি গ্রামে।  আটোয়ারী থানা পুলিশ আজ বৃহস্পতিবার বিকেলে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে স্বামী সোলায়মান আলী পলাতক রয়েছে। 

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান আল আজাদ জানান, সুখ্যাতি গ্রামের মৃত জমেদ্দীনের ছেলে ফকিরগঞ্জ বাজারের মাইক ও লন্ড্রি ব্যবসায়ী মো. সোলেমান আলী (৫০) দিনের কোন এক সময় তার স্ত্রী জোস্না বেগমকে শরীরের বিভিন্নস্থানে লাঠি দিয়ে মারে। এতে তার মৃত্যু হয়। পরে মৃত অবস্থায় ফেলে রেখে ঘরে তালা লাগিয়ে দিয়ে পালিয়ে যায় সলেমান। ওই পরিবারের একমাত্র ছেলে ফরহাদ (১৬) দোকান থেকে বাসায় এসে ঘরে তালা লাগানো অবস্থায় দেখতে পায়। মাকে খুঁজে না পেয়ে ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে মায়ের লাশ বিছানায় পড়ে থাকতে দেখে। পরে এলাকাবাসী আটোয়ারী থানা পুলিশকে খবর দেয়। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow