Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ১৭:৫৬ অনলাইন ভার্সন
জামিনের পর জেলগেট থেকে ছাত্রদল সভাপতিসহ আটক ২
নাটোর প্রতিনিধি:
জামিনের পর জেলগেট থেকে ছাত্রদল সভাপতিসহ আটক ২
প্রতীকী ছবি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নাটোর জেলা শাখার সভাপতি সানোয়ার হোসেন তুষার এবং স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েলকে জামিনের পর জেলগেট থেকে আটক করেছে নাটোর থানা পুলিশ। মঙ্গলবার রনি ও জুয়েলের জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।  বুধবার বেলা ১১ টায় নাটোর জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে বেরিয়ে আসার পর পুলিশ তাকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

নাটোর সদর থানায় দায়েরকৃত তিনটি রাজনৈতিক মামলায় ওয়ারেন্টের আসামি হিসেবে গত ১২ মে ভিপি তুষারকে শহরের বড়্গাছার বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ। জুয়েলকে তার দত্তপাড়ার বাসভবন থেকে আটক করে। সবকটি মামলায় আদালত তাদের মঙ্গলবার জামিন মঞ্জুর করে। কিন্তু জামিনের কাগজ পৌঁচ্ছাতে দেরি হওয়ায় বুধবার সকালে তাদের নাটোর কারাগর থেকে মুক্তি দেয়। মুক্তি পেয়ে বেরিয়ে আসার সময় কারাফটক থেকে  ভিপি তুষারকে আটক করা হয়।

একই কায়দায় ১২ মে (মঙ্গলবার ) জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি সবকটি মামলায় মুক্তি পাওয়ার পর কারাফটক থেকে তাকে আটক করে পুলিশ।

জেলা ছাত্রদলের সভাপতি তুষার এবং স্বেচ্ছাসেবক দলনেতা জুয়েলের আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি জানান, সবকটি মামলায় জামিন হওয়ার পরও উদ্দেশ্য প্রণোদিতভাবে তাদের পুলিশ আটক করেছে।


বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow