Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ১৬:২৫ অনলাইন ভার্সন
'বেগম জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করাটা এখন বিএনপির ইস্যু'
কুমিল্লা প্রতিনিধি:
'বেগম জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করাটা এখন বিএনপির ইস্যু'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতার চিকিৎসা নিয়ে বিএনপির নেতাকর্মীদের উদ্বেগ নেই, তাদের উদ্বেগ হচ্ছে রাজনীতি।বিএনপি রাজনীতির করার কোন ইস্যু খুঁজে পাচ্ছে না। জনগণ তাদের কোন ইস্যুতে সাঁড়া দিচ্ছে না। এখন তারা বেগম জিয়ার শারিরীক অবস্থাকে নিয়ে নতুন করে ইস্যু খুঁজছে। অসুস্থতা এখন রাজনৈতিক ইস্যু, তার চিকিৎসা নিয়ে রাজনীতি করাটা এখন বিএনপির ইস্যু। 

আজ দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় সড়ক পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, গত নয় বছরে নয় মিনিটেরও একটি আন্দোলন করতে পারেনি বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি মনে করেছে নির্বাচন পরবর্তীকালীন জ্বালাও-পোড়াও আন্দোলন করে সরকার হটানো যাবে। তারা কোন ইস্যুতে সফল হতে পারেনি।  

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সব ইস্যুতে ব্যর্থ হয়ে এখন বারবার রমজানের ঈদ, কোরবানির ঈদ এবং বিভিন্ন পরীক্ষার পর আন্দোলনের কথা বলে আশা দিয়ে আসছেন। তারা জানে জনগণ তাদের কোন আন্দোলনে সাড়া দিবে না। 

বিএনপি’র নেত্রীকে দণ্ড দিয়েছে আদালত, কারাগারে গিয়েছেন আদালতের নির্দেশে এবং তিনি কারাগারে আছেন আদালতের নির্দেশে। তারপর বেগম জিয়া হাইকোর্ট ও আপিল বিভাগে আদালতের আদেশেই জামিন পেয়েছেন। অন্যান্য মামলায়ও শুনানি চলছে। সবকিছুই চলেছে আদালতের রুল মোতাবেক, রাজনীতির কোন সংস্পর্শ নেই। 

সড়ক পরিদর্শন শেষে তিনি বলেন, ঢাকা-টাঙ্গাইল, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেটসহ দেশের সব ধরনের সড়ক, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত ঈদ যাত্রায় কোন ধরনের যানজট ও দুর্ঘটনা ঘটেনি। গত কয়েক বছরের তুলনায় এবারের ঈদ যাত্রা অনেক স্বস্তিদায়ক। 

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়াসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাবৃন্দ।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow