Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ১৮:৪১ অনলাইন ভার্সন
বিএনপি মহাসচিবের চোখের চিকিৎসা করা দরকার: পররাষ্ট্রমন্ত্রী
দিনাজপুর প্রতিনিধি:
বিএনপি মহাসচিবের চোখের চিকিৎসা করা দরকার: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির লোকেরা দাবি করেন বেগম খালেদা জিয়া তিন বারের প্রধানমন্ত্রী। মানলাম। কিন্তু তিনি কি করেছেন? এতিমের টাকা মেরেছেন। এখন জেলে আছেন। আর বর্তমানে দেশের সকল খাতে উন্নয়ন করছেন আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনার সরকার। কিন্তু বিএনপির লোকেরা বলেন, দেশে কোন উন্নয়ন হয়নি। তাদের মহাসচিব তো বলেছেন, তিনি নাকি কোন উন্নয়ন দেখতে পান না। আমার তো মনে হয় তার (মির্জা ফখরুল) চোখের চিকিৎসা করা দরকার। একটা ভালো চশমা দরকার। তাহলে তিনি দেখতে পাবেন দেশের উন্নয়ন হয়েছে কিনা। 

আজ বৃহস্পতিবার দিনাজপুর খানসামা কাচিনীয়া স্কুল এন্ড কলেজ মাঠে বিদ্যূৎ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন। 

পররাষ্ট্রমন্ত্রী সকলের উদ্দেশ্যে বলেন, খানসামাতে যেমন উন্নয়ন হয়েছে। সারাদেশে একই রকম উন্নয়ন হয়েছে। আবার কোথাও কোথাও প্রয়োজন অনুযায়ী বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও এদেশে শেখ হাসিনার দরকার বলে উল্লেখ করেন তিনি।

প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ২৮.২৩৭ কিমি ওভারহেড লাইন স্থাপণ করে উপজেলার ৫টি ইউনিয়নের ৪৬টি গ্রামে দুই হাজার ১৮টি পরিবারে বৈদ্যুতিক সংযোগ সুইচ টিপে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মন্ত্রী। এরমধ্যে ১৯৮৫টি আবাসিক ও ১৬টি বাণিজ্যিক, ১৫টি সেচ গ্রাহক এবং ২টি শিল্প সংযোগ দেয়া হয়। 

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার শাহের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার হরেন্দ্রনাথ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু ও সফিকুল ইসলাম প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow