Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুন, ২০১৮ ১৪:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ জুন, ২০১৮ ১৪:৩১
ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৮
ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৮

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম (৪০) ও আরিফ মাহামুদ (৪২) নামের ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৮ জন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম বগুড়া জেলার সুত্রাপুর গ্রামের অব্দুর বাসেদের ছেলে। নিহত আরিফ মাহামুদ ফরিদপুর জেলার বান্দিনগড়ের আব্দুল গণিশর এর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা যাত্রী ভর্তি একটি বিআরটিসি বাস ঠাকুরগাঁও ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ড্রাইভার ও হেলপারসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । আরিফ মাহামুদের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে মৃত্যু হয় তার।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow