১৯ জুন, ২০১৮ ১৬:২২

বাগেরহাটে বজ্রপাতে নারীসহ নিহত ২, আহত ১

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে বজ্রপাতে নারীসহ নিহত ২, আহত ১

বাগেরহাটে বজ্রপাতে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। এসময় বজ্রপাতে সুভাস তালুকদার নামে আরও একজন আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার কাপালী বন্দর ও মোরেলগঞ্জ উপজেলার কুমারীয়াজোলা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কাপালী বন্দর গ্রামের বিষ্ণুপদ মন্ডলের স্ত্রী শম্পা রাণী মন্ডল (২৫) এবং মোরেলগঞ্জ উপজেলার কুমারীয়াজোলা গ্রামের রমেন্দ্রনাথ মৃধার ছেলে বিকাশ মৃধা (৫০)। আহত সুভাস তালুকদারকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান বলেন, সুভাস তালুকদার তার মাছের ঘেরে মাটি কাটার জন্য মঙ্গলবার বিকেলে বিকাশ মৃধাকে শ্রমিক হিসেবে নিয়ে আসেন। তার মাছের ঘেরে মাটি কাটার সময় গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে আকষ্মিক বজ্রপাত হয়। বজ্রপাতে অসুস্থ ঘের মালিক সুভাস তালুকদারের পরিবারের সদস্যরা তাকেসহ শ্রমিক বিকাশকে উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে নিয়ে আসেন। বিকাশকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে জানান চিকিৎসক। বৃষ্টির সাথে আকষ্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করেছেন। অসুস্থ সুভাসকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত।  

অপরদিকে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর বলেন, মঙ্গলবার বিকেলে বৃষ্টির মধ্যে গৃহবধূ শম্পা মন্ডল বাড়ির পাশে মাঠে বেঁধে রাখা গরু আনতে যান। প্রায় আধা ঘণ্টা পার হলেও শম্পা বাড়িতে না ফিরে আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে যেয়ে মাঠে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে গেলে কর্তব্যরত চিকিৎসক শম্পাকে মৃত ঘোষণা করেন। বৃষ্টির সাথে আকষ্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করেছেন।


বিডি প্রতিদিন/ফারজানা/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর